আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের পর্যটকরা ছাদখোলা বাসে যেতে পারবে পতেঙ্গা সমুদ্র সৈকত।

চট্টগ্রাম কন্ঠ ডেক্স 
বন্দর নগরী চট্টগ্রামের সৌন্দর্য উপভোগের সুবিধার্থে অদ্য ১০/০৬/২০২৩ খ্রিঃ নগরীতে প্রথমবারের মতো চালু হচ্ছে পর্যটক বাস। জেলা প্রশাসন, চট্টগ্রাম কর্তৃক সার্কিট হাউজে আয়োজিত পর্যটন বাসের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মান্যবর সচিব জনাব এ বি এম আমিন উল্লাহ নুরী মহোদয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরটিসির মান্যবর চেয়ারম্যান জনাব মো. তাজুল ইসলাম ও চট্টগ্রাম বিভাগের মান্যবর অতিরিক্ত- কমিশনার ড. প্রকাশ ক্রান্তি চৌধুরী ।
চট্টগ্রাম শহরের টাইগার পাস থেকে পতেঙ্গা সমুদ্রসৈকত এলাকায় এই বাস প্রতিদিন যাতায়াত করবে। টাইগার পাস থেকে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার প্রতিদিন তিনবার করে এই বাস পতেঙ্গা সমুদ্রসৈকত ও ফৌজদারহাটের ডিসি পার্ক এলাকায় যাতায়াত করবে। অন্যান্য দিন বিকেলে দুবার করে একই যাত্রাপথে যাতায়াত করবে। টাইগার পাস থেকে পতেঙ্গা সমুদ্র সৈকত পর্যন্ত যাতায়াতে খরচ পড়বে মোট ৭০ টাকা। বিদেশি পর্যটকদের সাথে তাল মিলিয়ে মূলত চট্টগ্রামে পর্যটকদের জন্য এই ব্যবস্থা করা হয়েছে। তবে এই ছাদখোলা বাসে ভ্রমণ করে অনেক বেশি আনন্দ উপভোগ করতে পারবে বলে কর্তৃপক্ষের ধারণা।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর